আমরা একা নই, সঙ্গে বন্ধু রাষ্ট্র রয়েছে :সেলিম মাহমুদ

 

নিজস্ব প্রতিনিধি :

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, আমরা একা নই, সঙ্গে বন্ধু রাষ্ট্র রয়েছে। আমাদের ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার কোনো সুযোগ নাই। আগামী নির্বাচনে এ দেশের জনগণ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসভায় তিনি এসব কথা বলেন।
ড. সেলিম মাহমুদ বলেন, জনগণের ভালোবাসা নিয়ে গত ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় আছে। আগামীতেও ক্ষমতায় থাকবে বলে মন্তব্য করেছেন দলের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মনোবল হারানো যাবে না। আমাদের আত্মবিশ্বাস আকাশচুম্বী। আমাদের প্রত্যেকে কর্মীকে আত্মবিশ্বাসী হয়ে উঠতে হবে। ভিসানীতি, এই নীতি, সেই নীতি দিয়ে কোনো লাভ হবে না। এদেশের অধিকাংশ রাজনৈতিক দল নির্বাচনের পক্ষে। বিদেশিদের কথায় কিংবা ষড়যন্ত্রে কোনো লাভ হবে না।, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্র নতুন নয়। ২০১২-১৩ সাল থেকে শুরু হওয়া সিরিজ ষড়যন্ত্রের একটি অধ্যায় এখন চলছে। এ ধরনের প্রত্যেকটি ষড়যন্ত্র বঙ্গবন্ধু কন্যা নস্যাৎ করেছেন।

পশ্চিম সহদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, শাহবাগ থানা আওয়ামী লীগ সভাপতি জিএম আতিক প্রমুখ বক্তব্য রাখেন।

Loading

শেয়ার করুন: