কৃষি কর্মকর্তা সোফায়েল হোসেনের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা

কচুয়া প্রতিনিধি :
“কোন সুদুরের ডাক পড়েছে হায়, তবু আজ দিতে হবে বিষন্ন বিদায়” এই স্লোগানে কচুয়া উপজেলার কৃষি সম্প্রাসারণ কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ সোফায়েল হোসেন ফেনী জেলার কৃষি সম্প্রাসারণ অধিদপ্তরে অতিরিক্ত উপ-পরিচালক (উদ্যান) পদে পদোন্নতি জনিত বদলি কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে উপজেলা কৃষি সম্প্রাসারণ হলরুমে কৃষি অধিদপ্তরের আয়োজনে এই সংবর্ধনা দেওয়া হয়।
কৃষি সম্প্রাসারণ কর্মকর্তা মো. নিজাম উদ্দীনের সভাপতিত্বে ও উপ-সহকারি কৃষি কর্মকর্তা ওসমান গণির সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংবর্ধিত বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ মোহাম্মদ সোফায়েল হোসেন।
বিসিআইসি সার ডিলার এসোসিয়েশনের সভাপতি সনজিত সরকার, সাধারন সম্পাদক প্রিয়তুষ পোদ্দার,বিএডিসি সার ডিলারের এসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মানিক মিয়া, উপ-সহকারি ফারুকুল ইসলাম, আছমা ফেরদৌস,মেহেদী হাসান, আবু সুফিয়ান, পরহাদ হোসেন, অফিস সহকারি উজ্জল প্রমুখ।
অনুষ্ঠানে কৃষি দপ্তরের উপ-সহাকারি কর্মকর্তা, সার ও কীটনাশক ব্যবসায়ীগণ ও কচুয়ার আলোচিত সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সবার শেষে বিদায় কৃষি কর্মকর্তা সোফায়েল হোসেনকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন অতিথিবৃন্দ।

Loading

শেয়ার করুন: