চাঁদপুরে ওয়ার্ড যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন

মাসুদ রানা:

ভোট চোর নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক এই প্রতিপাদ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চাঁদপুর পৌর ৯নং ওয়ার্ড শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় পশ্চিম বিষ্ণুদী পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমুস সালাম।

এসময় তিনি বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার দেশকে কারাগারে পরিণত হয়েছে। অথচ তাদের দ্বারা দেশ দূর্নীতিতে আক্রান্ত রয়েছে। আওয়ামী সরকারের ছলচাতুরি এই দেশের মানুষ মেনে নেবে না। ভোট চুরির কারণে সাধারণ মানুষ সুন্দর ভাবে জীবন যাপনের সুযোগ প্রতিফলন হয়নি। সত্যিকার অর্থে জনগণ তাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করেনি। আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে। প্রশাসনের উদ্দেশ্যে বলছি অন্যায় যে করে আর অন্যায় যে সহে সবাই সমান অপরাধী। এই সরকারকে ঐক্য জনমত গঠন করে টেনে হেঁচড়ে ক্ষমতা থেকে নামাতে হবে।

৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মোঃ সাইফুদ্দিন খাঁনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন পৌর যুবদলের আহ্বায়ক শাজাহান কবির খোকা।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আমিন শেখ জিলানী ও পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক হিরন মাঝির সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সিনিয়র সহ-সভাপতি আফজাল হোসেন, সহ-সভাপতি আহসান উল্লাহ সেন্টু পাটওয়ারী, সাধারণ সম্পাদক এড. হারুনুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক কবির হোসেন মিয়াজী, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি এড. কুহিনুর রশীদ, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নূরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি, আরেফিন খান, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার, যুগ্ন আহ্বায়ক কাইয়ুম খান, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলমগীর হোসেন মৃধা মাঝি, সাধারণ সম্পাদক আবুল খায়ের ছৈয়াল, ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক কবির খান প্রমূখ।

সম্মেলন শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মুহা. গোলাম রাব্বি এবং জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের সুচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যের শেষে আংশিক নতুন ওয়ার্ড যুবদল কমিটিতে সাইফুদ্দিন খাঁনকে সভাপতি ও ফারুক সর্দারকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করেন। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হোসেন মাঝি, সহ-সভাপতি শাহীন মাঝি, রফিক দর্জি, হান্নান বকাউল, যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মিজি, সহ সাধারন সম্পাদক আব্দুল কাদির মাঝি, সাংগঠনিক সম্পাদক মিষ্টার আলম মজুমদার, সহ সাংগঠনিক সম্পাদক জাকির সর্দারের নাম ঘোষণা দেন। এবং নতুন কমিটিকে নেতা কর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন।

Loading

শেয়ার করুন: