প্রতিটি ধর্মই শান্তির কথা বলে : মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ ব্যুরো ॥

সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আওয়ামীলীগ সর্বদাই অসাম্প্রদায়িক চেতনায় বিশ^াসী একটি রাজনৈতিক দল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান থেকে শুরু করে বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও সেই ধারা অব্যাহত রেখে বাংলাদেশের সকল ধর্মালম্বীদের ধর্মচর্চা নিশ্চিত করতে নিরলস কাজ করে চলছেন। ফলে পৃথিবীর অনেক সভ্য দেশের চেয়েও আমাদের দেশে মানুষ অবাধে ধর্ম চর্চা করতে পারছে। নিজ নিজ ধর্মের প্রচার প্রচারণা করতে পারছে। কারণ প্রতিটি ধর্মই শান্তির কথা বলে। লোকজনকে সত্য ও ন্যায়ের পথে চলার পথ দেখায়। এইধারা ধর্মীয় সম্প্রীতির ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো বঙ্গবন্ধু কন্যার নেত্রীত্বে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে হবে। এজন্য আপনারা নিজ নিজ অবস্থান থেকে আওয়ামীলীগকে সমর্থন ও ভোট প্রদানের মাধ্যমে এই দায়িত্বটুকু পালন করবেন বলে আমি বিশ^াস করি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রী শ্রী হরেকৃষ্ণ নামহট্ট মন্দির আয়োজিত রাধা অস্টমীর মহোৎসবে আলোচনা সভায় মুঠো ফোনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

গুরুকরুণনিধি দাস গনেশ এর সভাপ্রধানে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যন আলী আক্কাস পাটওয়ারী, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন , গোবিন্দ মন্দির ইসকন চাঁদপুর এর সভাপতি জগদানন্দ পন্ডিত দাস ব্রহ্মচারী, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক লিটন কুমার দাস, সদস্য সচিব প্রবীর চক্রবর্তী।

Loading

শেয়ার করুন: