ব্যবসায়ীকে মারধরের মামলায় মান্নান মুন্সি গ্রেফতার

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলা শুয়ারুল গ্রামে মফিজুল ইসলাম মুন্সি নামের এক ব্যবসায়ীকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলার আসামী স্থানীয় আওয়ামীলীগ নেতা মান্নান মুন্সি (৬২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সিএনজি স্টেশন এলাকা থেকে সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. আনোয়ার হোসেন ভূঁইয়া তাকে গ্রেফতার করে।

জানা গেছে, গত ২৫ জুন বিকেলে শুয়ারুল গ্রামের দীঘি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধকে কেন্দ্র করে শুয়ারুল মোড়ের ব্যবসায়ী মফিজুল ইসলামের দোকানে অনাধিকার প্রবেশ করে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন। পরে এক পর্যায়ে উত্তেজিত হয়ে মান্নান মুন্সি, সাইদুল ইসলাম, শাহজাহানসহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা আহত ব্যবসায়ী মফিজুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তার ভাই মো. ফারুক মুন্সি বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-০৯, তারিখ-২২.০৬.২০২৪ ইং। ওই মামলার ১নং আসামী হিসেবে আওয়ামীলীগ নেতা মো. মান্নান মুন্সিকে সোমবার গ্রেফতার করে সাচার ফাঁড়ি পুলিশ। অন্যদিকে গ্রেফতারকৃত আসামী মান্নান মুন্সির বিরুদ্ধে জাল জালিয়তিসহ নানান অভিযোগে মামলা (যার সিআর মামলা নং-৭২২/২৩) রয়েছে বলে স্থানীয়রা জানান।

Loading

শেয়ার করুন: