সুন্দর জাতি গঠনে এগিয়ে যেতে হবে : ড. মহীউদ্দীন খান আলমগীর

 

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার বাইছারা উচ্চ বিদ্যালয়ের নতুন চারতলা বিশিষ্ট ড. মহীউদ্দীন খান আলমগীর একাডেমিক ভবনের শুভ উদ্বোধন, ২০২২ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ জিপিএ ৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও অভিভাবক সমাবেশ করা হয়েছে। রবিবার সকালে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও নগদ অর্থ সহায়তা বিতরণ করেন। এসময় ড. মহীউদ্দীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ থেকে দারিদ্র্য মুক্ত করে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার শিক্ষা,চিকিৎসা বিভিন্ন খাতসহ উন্নয়ন করছেন। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের মান সম্মত শিক্ষা গ্রহন করে সুন্দর জাতি গঠনে ভূমিকা রাখবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ একেএম আব্দুল্লাহ আল বাকী’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহাগ খানের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সহিদ দর্জি,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাবেক জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্না,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইসমাইল ভূঁইয়া,যুগ্ন আহ্বায়ক মিঞা মো. নিজাম, ইউপি সদস্য আব্দুল বারেক,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জি. ইব্রাহিম খলিল বাদলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক একেএম আব্দুল্লাহ আল বাকীর অর্থায়নে প্রতি কৃতি শিক্ষার্থীদের নগদ ৫ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান ও শিক্ষকদের উপহার সামগ্রী বিতরন করা হয়।

Loading

শেয়ার করুন: