হাজীগঞ্জে ইয়াবাসহ ২১ মামলার আসামী আটক

 

নিজস্ব প্রতিবেদক ॥

হাজীগঞ্জে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ১৪ হাজার ছয়’শ টাকা সহ ২১টি মাদক মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মেজবাহুল আলম চৌধুরী ও সদর মডেল থানার একটি চৌকস দল আসামীর নিজ বাড়ি হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের খলাপাড়া মুন্সী গাজী বাড়ীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অভিযানে জাকির হোসেন গান্ধি(৩৮)কে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ১৪ হাজার ছয়’শ টাকা সহ হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

উপ-পরিদর্শক মেজবাহুল আলম চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান থেকে ইয়াবা সংগ্রহ করে ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে ইয়াবা বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। আসামী জাকির হোসেন গান্ধীর বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় আরো ২১টি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুর রশিদ জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু কর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Loading

শেয়ার করুন: