চাঁদপুর প্রেসক্লাবের অর্ধ-বার্ষিক সাধারণ সভা

 

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের অর্ধ-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বেলা ১১টায় প্রেসক্লাবের ৩য় তলার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন।

সভায় বিগত বার্ষিক সাধারণ সভার রেজুলেশন ও বর্তমান কমিটির অর্ধ-বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন।

জানুয়ারি থেকে জুন মাস পর্যন্ত আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন কোষাধ্যক্ষ তালহা জুবায়ের। এদিকে চাঁদপুর প্রেসক্লাবের নতুন সদস্য মাসুদ আলমকে ফুলদিয়ে বরণ করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এছাড়া সভায় গুরুত্বপূর্ণ বেশ কিছু এজেন্ডা নিয়ে দীর্ঘ আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক সভাপতি অ্যাড. ইকবাল বিন বাশার, কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, বিএম হান্নান, গিয়াসউদ্দিন মিলন, ইকবাল হোসেন পাটোয়ারী, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি সোহেল রুশদী, সহ-সভাপতি রিয়াদ ফেরদৌস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম ও এমএ লতিফ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক খবর), কাদের পলাশ ও এ কে আজাদ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুর ইসলাম, ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু, সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য আলহাজ ওচমান গনি পাটোয়ারী, মির্জা জাকির, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, আল ইমরান শোভন, মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, আলম পলাশ, ফারুক আহম্মদ ও নেয়ামত হোসেন, সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন, আব্দুল আউয়াল রুবেল, জিএম শাহিন এবং সম্মানিত সদস্য আনোয়ার হাবিব কাজল প্রমুখ।

 

Loading

শেয়ার করুন: