সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে  চাঁদপুর পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক  মুন্না বহিষ্কার  

সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে  চাঁদপুর পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক  মুন্না বহিষ্কার
নিজস্ব প্রতিনিধি  :
সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে  চাঁদপুর পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাহবুব খাঁন মুন্নাকে প্রাথমিক সদস্য পদসহ দল থেকে বহিষ্কার করা হয়েছে।
২ সেপ্টেম্বর সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।
তিনি বলেন, সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চাঁদপুর জেলা শাখার সদর পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাহবুব খাঁন মুন্না কে প্রাথমিক সদস্য পদ সহ দল থেকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতৃবৃন্দের অপকর্মের কোন দায়-দায়িত্ব দল নিবেনা এবং যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে তাদের সাথে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে। যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।
তিনি আরও বলেন, অবৈধ হাসিনা সরকারের  পতন হওয়ার পর দলীয় নির্দেশনা অনুযায়ী সকল নেতাকর্মীকে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তারই ধারাবাহিকতায় জেলা বিএনপি’র সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক দলের অঙ্গ  সংগঠনের নেতৃবৃন্দকে নির্দেশনা দিয়েছেন। দলের সকল কার্যক্রম সুন্দর ভাবে পরিচালনা করার জন্য। কিন্তু চাঁদপুর পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মাহবুব খাঁন মুন্না দলের নিয়মকানুন না মেনে সাংগঠনিক বিরোধী কার্যক্রমের সাথে যুক্ত ছিলেন। তাই তাই তাকে কেন্দ্র থেকে বহিষ্কার করা হয়েছে। আমি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলছি আপনারা কেউ এই ধরনের কার্যক্রমের সাথে যুক্ত থাকবেন না বলে প্রত্যাশা করছি।

Loading

শেয়ার করুন: