বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  সংবাদদাতা ॥ চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। রোববার (১৪ জুলাই) বিকাল ৪ টায় বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে বেলুন উড়িয়ে ও জাতীয়... Read more »

চাঁদপুরে আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক ॥ চাঁদপুর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়ের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস করা হয়েছে। ১৪ জুলাই সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে চত্বরের সামনে মানববন্ধন ও... Read more »

সকল ধর্মের নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করেছে আ.লীগ : ড. সেলিম মাহমুদ

    স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সংসদ সদস্য ড. সেলিম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সরকার সকল ধর্মের জন্য সব সময় কাজ করে গেছেন। রাষ্ট্রের সব ধর্মের... Read more »

জেলা গোয়েন্দা শাখার বার্ষিক পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়

  নিজস্ব প্রতিবেদক ॥ চাঁদপুর জেলা গোয়েন্দা শাখা বার্ষিক পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) সুদীপ্ত রায়। রবিবার ( ১৪ জুলাই ) জেলা গোয়েন্দা শাখা ডিবি অফিসে আগমন করলে... Read more »

জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক ॥ চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জুলাই রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল... Read more »

চ্যানেল এস’র চাঁদপুর জেলা প্রতিনিধি হলেন জসিম উদ্দিন

  নিজস্ব প্রতিনিধি: স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এস’র চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক জসিম উদ্দিন। ১৩ জুলাই শনিবার বেলা ১২ ঘটিকায় ভাইসচেয়ারম্যান জামাল হোসাইন পান্না নিয়োগ কার্ড তুলে দেন। জানা যায়,... Read more »