চাঁদপুরে ১৬ ঘণ্টা কারফিউ শিথিল

  নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরে চলমান কারফিউ ১৬ ঘণ্টা শিথিল করা হয়েছে। সোমবার (২৯ জুলাই) সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত (১৬ ঘণ্টা) কারফিউ শিথিল থাকবে এবং এর পরে ৮ ঘণ্টা কারফিউ... Read more »

ফেমাস স্পেশালাইজড হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের বর্ষপূর্তি উদযাপন

    নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরে সর্বাধুনিক চিকিৎসা সেবার অনন্য প্রতিষ্ঠান ফেমাস স্পেশালাইজড হসপিটাল এন্ড ট্রমা সেন্টারের পথ চলার প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৮ জুলাই রোববার প্রতিষ্ঠানটিতে দিনব্যাপী নানা... Read more »

অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও শোকসভা

  স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি, চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এবং চাঁদপুর কর আইনজীবী সমিতির আজীবন সদস্য অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও... Read more »

সাইয়েদুল ইসলাম বাবু’র জানাজায় সর্বস্তরের মানুষের ঢল

  স্টাফ রিপোর্টার ॥ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হয়ে চিরনিদ্রায় শায়িত হলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য রোটারিয়ান অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু।ফরিদগঞ্জ উপজেলার চরকুমিরা গ্রামের বাড়িতে... Read more »

চাঁদপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড: সাইয়েদুল ইসলাম আর নেই

    স্টাফ রিপোটার ॥ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও চাঁদপুর কর আইনজীবী সমিতির আজীবন সদস্য এবং চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের পিপি অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবু মারা গেছেন।(... Read more »

সমাজকল্যাণ মন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের শোক

  চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য... Read more »