জামায়াত-শিবির নিষিদ্ধে একমত ১৪ দল

  মেঘনা বার্তা ডেস্ক ॥ জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধে ১৪ দল একমত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার রাতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে ১৪ দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক শেষে... Read more »

চারতলার বারান্দায় দাঁড়িয়েছিল নাঈমা, সেখানেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: কারও হাতে রক্তাক্ত কাপড়, আবার কারও হাতে পড়ার বই। এসব দেখে থেমে থেমে কান্না করছেন নাঈমার স্বজন ও প্রতিবেশীরা। গত শুক্রবার (১৯ জুলাই) রাজধানী ঢাকার উত্তরায় নিজ বাসার বারান্দায় গুলিবিদ্ধ... Read more »

ফরিদগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসার ছাত্র নিহত ও আহত

নিজস্ব প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে মাদ্রাসার ছাদ থেকে বিছানার চাদর ও বালিশের কাভার আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাজেরা বিভাগের শিক্ষার্থী মো. ইমন হোসেন (১২)এর মৃত্যু হয়েছে এবং হাফেজিয়া শিক্ষার্থী ইউসুফ আব্দুল্লা (১৩) আহত... Read more »
featured image

সহিংসতায় নিহতদের স্মরণে শোক আজ

মেঘনা বার্তা ডেস্ক ॥ কোটা আন্দোলন ঘিরে সংঘটিত সহিংসতায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ অন্যান্য নিহতদের স্মরণে আজ মঙ্গলবার (৩০ জুলাই) দেশব্যাপী একদিনের শোক ঘোষণা করা হয়েছে। সোমবার (২৯ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভা... Read more »

কচুয়া উপজেলা চেয়ারম্যানের বিদায় ও বরণ

নিজস্ব প্রতিনিধি ॥ কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানকে বিদায় ও নব নির্বাচিত চেয়ারম্যানকে বরণ সংবর্ধনা ও প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথম পরিচিতি সভায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান... Read more »