চাঁদপুরে ‘মার্চ ফর জাস্টিস’ সমর্থনে শিক্ষার্থীদের বিক্ষোভ

    নিজস্ব প্রতিনিধি ॥ কোটা সংস্কারের পক্ষে আন্দোলনের অংশ হিসেবে সমন্বয়কদের একাংশের আদালত, ক্যাম্পাস ও রাজপথে ‘মার্চ ফর জাস্টিস’ পদযাত্রা কর্মসূচির অংশ হিসেবে চোখে-মুখে লাল কাপড় বেঁধে চাঁদপুর জেলা জজ আদালত... Read more »

অ্যাড: কাজী হাবিবুর রহমানের দাফন সম্পন্ন

  স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড: আলহাজ্ব কাজী হাবিবুর রহমানের জানাজা ও দাফন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জুলাই) দু’দফা... Read more »

কোটা আন্দোলন: বিয়ের আট মাসেই বিধবা মুক্তা

  নিজস্ব প্রতিনিধি ॥ পৃথিবীতে আসার আগেই বাবাকে হারাল এক অনাগত সন্তান। বিয়ের মাত্র আট মাসেই স্বামীকে হারিয়ে বিধবা হলেন স্ত্রী মুক্তা আক্তার। আর সন্তানকে হারিয়ে বারবার মূর্ছা যান মা রশিদা। পুলিশের... Read more »

দৈনিক চাঁদপুর প্রবাহ দুই যুগে পদার্পণে আলোচনা সভা ও কেক কাটা

নিজস্ব প্রতিনিধি: শ্রাবণের দিনব্যাপী বৃষ্টি উপেক্ষা করে নানা আয়োজনে দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকার দুই যুগে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকার বুধবার বিকেলে পত্রিকা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে... Read more »

ইলিশ উৎপাদনে ১১ দেশের মধ্যে বাংলাদেশ প্রথম: দীপু মনি

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন হয়েছে। বুধবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৯টায় এ উপলক্ষ্যে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক... Read more »