জনগণের সরকার প্রতিষ্ঠার উদ্যোগ নিতে হবে : অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম

স্টাফ রিপোর্টার: চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম সলিমুল্লাহ সেলিম বলেছেন, আমাদের দীর্ঘ আন্দোলন-সংগ্রামের পটভূমিতে ছাত্র-জনতার এই আন্দোলন সফল হয়েছে। বর্তমান সরকার ছাত্র-জনতার আন্দোলনের ফসল। তাই এই সরকারের প্রতি আমাদের সমর্থন... Read more »

এক হালি ইলিশের দাম চাওয়া হচ্ছে ২৮ হাজার টাকা

  নিজস্ব প্রতিনিধি ॥ ইলিশের সবচেয়ে বড় বাজার চাঁদপুর বড় স্টেশন মৎস্য অবতরণকেন্দ্রে বেড়েছে ইলিশের আমদানি। কিন্তু দাম কমছে না। এ বাজারে দুই কেজি সাইজের এক হালি ইলিশের দাম ২৮ হাজার টাকা... Read more »

চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুর জেলা নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের উদ্যোগে কালো পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় তারা পতাকা মিছিল নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল ও... Read more »

ফরক্কাবাদ ডিগ্রি কলেজে ৯ দিনের মাথায় আবার তালা

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রধান ফটক, অধ্যক্ষের কার্যালয়সহ বিভিন্ন কক্ষে ৯ দিনের মাথায় আবার তালা দিয়েছেন শিক্ষার্থীরা। তবে এবার ভারপ্রাপ্ত অধ্যক্ষের পদত্যাগের দাবিতে নয়, নতুন অধ্যক্ষ ও... Read more »

শিক্ষকদেরকে তাদের পেশাদারিত্ব বজায় রাখতে হবে: জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরের জেলা প্রশাসক  মোহাম্মদ মোহসীন উদ্দিন বলেছেন, শিক্ষকদেরকে তাদের পেশা দারিত্ব বজায় রাখতে হবে। তারা এমন কাজ করবে না, যাতে করে পরবর্তীতে দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হয়। আমি চাঁদপুরে এসে... Read more »