শাহরাস্তিতে ডাকাতির ১৪টি গরু নাঙ্গলকোটের বাঙ্গডা বাজার থেকে উদ্ধার

নিজস্ব প্রতিনিধি ॥ শাহরাস্তি উপজেলা সদর থেকে রাতের আঁধারে সশস্ত্র কায়দায় ১৪টি গরু চুরি হয়েছে। দিনভর ব্যাপক অভিযানের পর কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গডা বাজার এলাকা থেকে প্রশাসন ও স্থানীয় লোকজনের সহযোগিতায়... Read more »

শাহরাস্তিতে জোর পূর্বক মাছের ঘের দখলের অভিযোগ

    বিশেষ প্রতিনিধি ॥ চাঁদপুরের শাহরাস্তিতে আদালতের নির্দেশ অমান্য করে জোর পূর্বক মাছের ঘের দখলের অভিযোগ উঠেছে। সোমবার সকালে পৌর শহরের সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় একটি লিখিত... Read more »

অশান্তি সৃষ্টিকারীদের আইনের আওতায় আনা হবে: জেলা প্রশাসক

  নিজস্ব প্রতিনিধি ॥ গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা নেতৃবৃন্দ নবনিযুক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও সংক্ষিপ্ত মত বিনিময় করেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলার পক্ষ... Read more »

চট্টগ্রাম বিভাগীয় সহকারী ক্রিকেট কোচ হলেন শামীম ফারুকী

স্টাফ রিপোর্টার ॥ চট্টগ্রাম বিভাগের সহকারী বিভাগীয় ক্রিকেট কোচ হিসাবে পদোন্নতি পেলেন চাঁদপুর জেলার ক্রিকেটের কর্ণধার ও জেলার ক্রিকেট কোচ শামীম ফারুকী। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট এর পক্ষ থেকে পদোন্নতি দেয়া... Read more »

হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হত্যা মামলার প্রধান আসামি সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোতালেব জমাদারকে হত্যা করার অভিযোগে আদালতে মামলা করা হয়েছে। ঘটনার দীর্ঘ ৪ বছর পর বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের হাইমচর আমলী আদালতে মামলাটি... Read more »