হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দ্বিতীয় বারেরমত সভাপতি হেলাল, হেট্রিক করলেন মাঈনুদ্দিন

হাজীগঞ্জ প্রতিবেদক ॥

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা পুনরায় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আগের কমিটি বহাল রেখেছেন। পূর্বের কমিটি বহাল রাখায় সভাপতি পদে দ্বিতীয় বারের মতো সভাপতি হলেন আলহাজ্ব মো. হেলাল উদ্দিন মিয়াজী ও সাধারণ সম্পাদক পদে হ্যাট্টিক করলেন গাজী মো. মাঈনুদ্দিন।

শনিবার সকালে আয়োজিত হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, চট্টগ্রাম বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীরউত্তম, সাবেক সংসদ সদস্য এড. নূরজাহান বেগম মুক্তা, আওয়ামীলীগ নেতা অধ্যাপক ফজলুল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির আহমেদ ভুঁইয়া ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পাওয়ার সেলের মহা-পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন ও হাজীগঞ্জ পৌর মেয়র আ.স. মাহবুব উল আলম লিপন প্রমুখ।

অতিথিদের বক্তৃতা শেষে শুরু হয় দ্বিতীয় অধিবেশন। প্রস্তাব ও সমর্থন করা হয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক পদ প্রার্থীর। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা পূর্বের কমিটি বহাল রাখেন। এতে পুনরায় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. হেলাল উদ্দিন মিয়াজি ও সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনকে ঘোষণা করা হয়।

Loading

শেয়ার করুন: