চাঁদপুরে প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চাঁদপুরে প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে জেলা স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এ লীগের উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান। প্রিমিয়ার লীগে জেলার ৮টি দল অংশগ্রহণ করছে।

ডিসি বক্তব্যে বলেন, সুস্থ, সুন্দর ও প্রাণবন্ত জীবন অতিবাহিত করতে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা ও শারীরিক পরিশ্রম শুধুমাত্র আমাদের দেহমনকেই সুস্থ রাখে না; বরং অন্যের সঙ্গে সুসম্পর্ক ও সম্প্রীতির বন্ধন তৈরিতে এবং ক্যারিয়ার গঠনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তিনি আরো বলেন, ক্রিকেট বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। চাঁদপুরের বেশ কযেকজন খেলোয়াড় ইতিমধ্যে জাতীয় পর্যায়ে দারুন অবদান রেখে আসছে। চাঁদপুরের ক্রীড়াঙ্গনকে পুরো বছরই যেন খেলাধুলা চলমান রাখা যায় তারজন্যে প্রয়োজনীয় সার্বিক বিষয়ে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ক্রীড়া সংস্থার সাথে সংশ্লিষ্ট সকলে আরো বেশি আন্তরিক হলে চাঁদপুরের ক্রীড়াঙ্গন আরো সম্মৃদ্ধ হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আমহেদের সভাপতিত্ব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, ক্রীড়া উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ মোতালেব।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারি, প্যানেল মেয়র অ্যাড, হেলাল হোসাইনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: