শাহরাস্তিতে জাল ভোট দেয়ার চেষ্টা, যুবকের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের শাহরাস্তিতে ভোটকেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টাকালে আরমান হোসেন নামে যুবককে ও এক কিশোরকে আটক করে পুলিশ। পরে আটক যুবককে ৭ দিনের নিবাশ্রম কারাদণ্ড এবং অপ্রাপ্তবয়স্ক এক কিশোরকে (১৬) মুচলেকা রেখে সতর্ক করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৯ মার্চ) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে জানানো হয়, সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে জাল ভোট দেয়ার চেষ্টা কালে ওই ইউনিয়নের হাড়াইরপাড় গ্রামের এমরান হোসেনের ছেলে আরমান হোসেন (২৩) ও এক কিশোরকে (১৬) নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে গ্রেফতার করে পুলিশ। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান সরকার আরমানকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও অপ্রাপ্তবয়স্ক কিশোরকে ভবিষ্যতের জন্য মুচলেকা নিয়ে সতর্ক করে ছেড়ে দেন।

শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়াসির আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৌরসভার একটি ও ইউনিয়নের একটি ওয়ার্ডে উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়।

Loading

শেয়ার করুন: