হাজীগঞ্জে ৮৩ বস্তা সরকারি চাল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১০ নম্বর গর্ন্ধব্যপুর ইউনিয়নের পৃথক দুই স্থান থেকে গোপন সংবাদের ভিত্তিতে সরকারি ৮৩ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ ও উপজেলা প্রশাসন। ওই সময় উদ্ধার করা হয় ৮টি চালের খালি বস্তা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

গতকাল সোমবার (২৪ জুন) রাতে হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহান ও হাজীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিন্টু দত্ত ইউনিয়নের দেশগাঁও গ্রামের মাইজের বাড়ি ও আটিয়া বাড়িতে যৌথ অভিযান পরিচালনা করেন।

অভিযানে ওই বাড়ির মমিনের বসতঘর থেকে সরকারি ২২ বস্তা চাল, চালের ৮টি খালি বস্তা ও জাহাঙ্গীর আলমের বসতঘর থেকে সরকারি ৬১ বস্তা চাল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এই চাল প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের জিআর প্রকল্পের জন্য বরাদ্দ ছিল। ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু কারসাজি করে এই চাল গোপনে বিক্রি করার চেষ্টা করেন। এ ঘটনায় রাতেই হাজীগঞ্জ থানায় একটি মামলা করা হয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য জাহাঙ্গীর আলমের মেয়ে ও মমিনের জামাতাকে আটক করেছে।

হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহান জানান, চাল উদ্ধারের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। পুলিশ তদন্ত করার পর বিস্তারিত বলা যাবে।

Loading

শেয়ার করুন: