অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও শোকসভা

 

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি, চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এবং চাঁদপুর কর আইনজীবী সমিতির আজীবন সদস্য অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে ফুলকোট রেভারেন্স ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ২৮ জুলাই ) সকাল ১১ টায় জেলা জজ আদালতে চাঁদপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের উপস্থিতিতে ফুলকোট রেভারেন্স পালন করা হয়।

শুরুতেই কোরআন তেলোওয়াত করেন অ্যাড: জাবির হোসেন। মরহুমের জীবন বৃত্তান্ত পাঠ করেন জেলা ও দায়রা জজ। এ সময় উপস্থিত ছিলেন বিচার বিভাগের বিচারক ও আইনজীবীগণ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অ্যাড: মাহবুব চিশতী।

জেলা জজ আদালতে ফুলকোট রেভারেন্স শেষ জেলা আইনজীবী সমিতিতে মরহুমের স্মরণে শোকসভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড; এ.এন.এম মাইনুল ইসলাম। শোকবার্তা পাঠ ও অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাড: বদরুল আলম চৌধুরী।

শোক সভায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র আইনজীবী অ্যাড: ইকবাল বিন বাশার, অ্যাড: রুহুল আমিন (১), অ্যাড: মোবারক হোসেন, অ্যাড: জহিরুল ইসলাম, অ্যাড: সেলিম আকবর, অ্যাড : আহসান হাবীব,অ্যাড : আব্দুল লতিফ শেখ, অ্যাড: আমানউল্লাহ (১), অ্যাড: শহীদ উল্লাহ পাটওয়ারী, অ্যাড: বিনয় ভূষণ মজুমদার, অ্যাড: সাইফুদ্দিন বাবু, অ্যাড: নুরুল আমিন খান, অ্যাড: জাহাঙ্গীর আলম, অ্যাড: রনজিত রায় চৌধুরী, অ্যাড: কামাল উদ্দিন আহমেদ, অ্যাড: বদিউজ্জামান কিরন, অ্যাড: দুলাল মিয়া পাটওয়ারী, অ্যাড: শাহআলম ফরাজী, অ্যাড: তোফায়েল হোসেন জোসেফ, অ্যাড: মনিরা বেগম চৌধুরী, অ্যাড: জসিম উদ্দিন ভুইয়া, অ্যাড: জঅসিম উদ্দিন পাটওয়ারী, অ্যাড: হালিম পাটওয়ারী, অ্যাড: রুমানা আফরোজ, অ্যাড: মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাড: এমরান হোসেন, অ্যাড: হুমায়ুন কবির, অ্যাড: দেবাশীষ কর মধু, অ্যাড: জসিম উদ্দিন প্রধান, অ্যাড: জাকির হোসেন ফয়সাল, অ্যাড: শামছুল ইসলাম মন্টু, অ্যাড: বাবর বেপারী,অ্যাড: শরীফ মাহমুদ ফেরদৌস শাহীন প্রমুখ।

উল্লেখ্য, অ্যাড: সাইয়েদুল ইসলাম বাবু ২৮ জুলাই রোববার সকাল সাড়ে ৮ টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে মারা যান ( ইন্না লিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। তিনি ১৯৯৭ সালের ১২ আগস্ট চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে যোগ দেন এবং মৃত্যুর দিন পর্যন্ত সমিতির নিয়মিত সদস্য ছিলেন।

Loading

শেয়ার করুন: