আজ চাঁদপুর প্রতিদিনের এক দশক পূর্তি অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক :

পাঠকপ্রিয় দৈনিক চাঁদপুর প্রতিদিনের এক দশক পূর্তি ও একাদশ বর্ষে পদার্পণ উপলক্ষে আজ ২৮ নভেম্বর পত্রিকার লেখক সুহৃদ সম্মাননাসহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন চাঁদপুরের উন্নয়নের রূপকার চাঁদপুরবাসীর প্রিয় নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগের চার চারবারের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট চিকিৎসক জে. আর. ওয়াদুদ টিপু ও চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সকলের প্রিয় মো. জিল্লুর রহমান জুয়েল।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক, রাজনৈতিক, শিক্ষাবিদ, সাংবাদিক ও সামাজিক সংগঠনের বিশিষ্টজনরা উপস্থিত থাকবেন। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানাবেন চাঁদপুর প্রতিদিনের উপদেষ্টা মন্ডলীর সভাপতি মাহবুবুর রহমান পাটওয়ারী। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারী।

সকাল ১০টায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত, গীতাপাঠ, জাতীয় সঙ্গীত ও দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হবে।

পত্রিকার বার্তা সম্পাদক রিয়াদ ফেরদৌস ও হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ফারজানা ইয়াসমিন কুমকুমের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন চাঁদপুর প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক মুহম্মদ ইব্রাহিম রনি।

পরে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেবেন পত্রিকার সম্পাদক ও প্রকাশকসহ সংবাদকর্মীরা। এরপর শুভেচ্ছা বক্তব্য রাখবেন বিভিন্ন পর্যায়ের বিশিষ্টজনরা। পরবর্তীতে চাঁদপুর প্রতিদিনের সাংবাদিকদের শুভেচ্ছাস্বরূপ ক্রেস্ট প্রদান করা হবে। পরে পত্রিকার লেখক সুহৃদ হিসেবে সম্মাননা প্রদান করা হবে।

যাঁদের সম্মাননা দেয়া হবে তারা হলেন জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমী (নায়েম)-এর পরিচালক প্রফেসর ড. মো. লোকমান হোসেন, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী জেসমিন সুলতানা, প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি)-এর পরিচালক ওমর ফারুক দেওয়ান, ফরিদপুরের সালথা উপজেলার এসিল্যান্ড মারুফা সুলতানা খান হীরামনি, দৈনিক যুগান্তরের ইনভেস্টিগেশন এডিটর, কবি ও লেখক মিজান মালিক, অপ্সরা ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মনিরা আক্তার, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উর্ধ্বতন সহকারী পরিচালক (জনসংযোগ) আনোয়ার হাবিব কাজল, ইকো লাইফস্টাইলের মালিকানা সত্ত্বাধিকারী ফৌজিয়া আবেদীন। সবশেষ অনুষ্ঠানের সভাপতি প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারীর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হবে।

Loading

শেয়ার করুন: