কচুয়া উপজেলা চেয়ারম্যানের বিদায় ও বরণ

নিজস্ব প্রতিনিধি ॥

কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানকে বিদায় ও নব নির্বাচিত চেয়ারম্যানকে বরণ সংবর্ধনা ও প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রথম পরিচিতি সভায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহবুব আলম,ভাইস চেয়ারম্যান শাহজালাল প্রধান জালাল ও মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আক্তারকে দায়িত্বভার অর্পণ ও গ্রহন করেন।

পরে উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,সাংবাদিক, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল সংবর্ধনা দিয়ে বরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার এহসান মুরাদের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, এসিল্যান্ড বাপ্পী দত্ত রনি, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহবুব আলম,ভাইস চেয়ারম্যান শাহজালাল প্রধান জালাল ও মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আক্তার,কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার প্রমুখ।

এসময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার আলহাজ¦ জাবের মিয়া, ওসি মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Loading

শেয়ার করুন: