ঘুমের ঘর থেকে নিখোঁজ কিশোরীকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর শহরের দক্ষিণ বিষ্ণুদী বঙ্গবন্ধু সড়ক এলাকার হাজি বাড়ী থেকে ঝুমা আক্তার (১২) নামে নিখোঁজ হওয়া কিশোরীকে উদ্ধার করেছে ফেনী সদর মডেল থানা। বিষয়টি নিশ্চিত করেন সংশ্লিষ্ট থানা।

২৮ জুলাই রোববার থানার এসআই জয়নাল আবেদীন জানান ঝুমা চাঁদপুর থেকে চট্টগ্রাম গামী ট্রেনে কোন এক নারী সাথে মেঘনা ট্রেনে উঠে । পরে সে ফেনীতে রেল ষ্টেশনে নেমে যায় ফেনী ষ্টেশনের কাছেই ফেনী সদর মডেল থানা।ঝুমার পরিবারের কাছে চাঁদপুর মডেল থানার মাধ্যমে খবর দেয় হয়। ঝুমা পুলিশের কাছে তার বাবা মার নাম ছাড়া কিছু বলতে পারে না তার বাড়ী চাঁদপুর শহরের দক্ষিণ বিষ্ণুদী বঙ্গবন্ধু সড়ক এলাকায়।
এর আগে রোববার ভোর ৪/৫ টার দিকে সে তার নিজ ঘর থেকে নিখোঁজ হয়। নিখোঁজ ঝুমা আক্তার বঙ্গবন্ধু সড়কের হাজী বাড়ীর মোঃ টেলু মিজির মেয়ে।

তার স্বজনরা জানায়, ঝুমার মা মারা গেছে কয়েক বছর আগে। তাই তাদের তিন বোনকে এক সাথেই ঘুমাতে হয়। শনিবার রাতে তারা তিন বোন একসাথে ঘরের মধ্যে ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে তিনটার দিকেও তার বড় বোন তাকে ঘুমানো অবস্থায় দেখতে পায়। কিন্তু ভোর বেলা ফজরের আজানের পরে তাকে আর তার শোয়ার স্থানে তারা দেখতে পায়নি। পরে স্বজনরা পরিচিত সব স্থানে তাকে খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান পায়নি।

এদিকে তাকে খুঁজে না পাওয়ায় চাঁদপুর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন তার স্বজনরা। জিডি নং ১৬৮০

Loading

শেয়ার করুন: