চাঁদপুরের বালিয়ায় চুরি হাওয়া গরু উদ্ধার

আনোয়ারুল হক:

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলামের হস্তক্ষেপ চুরি হওয়া গরু উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল ১০টায় বালিয়া ইউনিয়নের গুলিশা থেকে গরুটি উদ্ধার করা হয়। জানা যায়, বালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্য চাপিলা গ্রামের মৃত কোব্বাত আলী শেখের ( কালুর) গোয়াল ঘর থেকে তার ছেলে মফিজুর রহমানের গত ১মাস ২০ দিন পূর্বে গরুটি চুরি হয়।

চুরি হওয়া গরুটি সন্ধান করে একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুলিশা গ্রামের সিরাজ তালুকদারের বাড়ি সংলগ্ন মৃত সেকান্তর পাটওয়ারীর ছেলে নান্নু মিয়া পাটওয়ারী (৪০) এর গোয়াল ঘরে গরুটির সন্ধান পেয়ে কোব্বাত আলী শেখ গত মঙ্গলবার বালিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নান্নু মিয়া পাটওয়ারীর কাছে গরুটি সম্পর্কে জানতে চান। নান্নু মিয়া পাটওয়ারী গরুটি ক্রয় করে এনেছে বলে চেয়ারম্যানকে জানান।

চেয়ারম্যান ৩দিনের সময় দিয়ে গরু ক্রয় করার উপযুক্ত প্রমান নিয়ে আসার জন্য নির্দেশ প্রদান করেন। এতে সাড়া না পাওয়ায় ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম চাঁদপুর মডেল থানার এস আই সেলিমের সহযোগিতায় ঘটনাস্থলে এসে গরুটি উদ্ধার করেন।

বালিয়া ইউপি চেয়ারম্যান বলেন, আমি জনগনের প্রতিনিধি, জনগনের ভোটে আমি নির্বাচিত হয়েছি। তাই জনগনের ভাল মন্দ সকল বিষয়েই দেখার দায়িত্ব রয়েছে আমার। অসহায় পরিবারের চুরি হওয়া গরুটি উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশের মাধ্যমে প্রকৃত গরুর মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে।

Loading

শেয়ার করুন: