চাঁদপুরে প্রয়াত লেখকদের স্মরণে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর লেখক পরিষদের আয়োজনে কবি সমুদ্র গুপ্ত সাহিত্যজন মনোহর আলী ও লেখক প্রকৌশলী দেলোয়ার হোসেন স্মরণে প্রবন্ধপাঠ সাহিত্যপাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত।

চাঁদপুর লেখক পরিষদের আয়োজনে গণমানুষের কবি ও লেখক সমুদ্র গুপ্ত,চাঁদপুর লেখক পরিষদের উপদেষ্টা সাহিত্যজন অধ্যাপক মনোহর আলী ও লেখক প্রকৌশলী দেলোয়ার হোসেন স্মরণে ২৪ জুলাই শুক্রবার সংগঠনের অস্হায়ী কার্যালয়ে প্রবন্ধপাঠ,সাহিত্যপাঠ ও আলোচনা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর লেখক পরিষদের আহবায়ক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্ব লেখক প্রকৌশলী দেলোয়ার হোসেন এর সাহিত্যকর্মের উপর প্রবন্ধপাঠ করেন চর্যাপদ সাহিত্য একাডেমীর মহাপরিচালক, কবি ও লেখক রফিকুজ্জামান রনি,কবি সমুদ্র গুপ্তের সাহিত্যকর্মের উপর জাহাঙ্গীর হোসেন রচিত প্রবন্ধটি পাঠ করেন চাঁদপুর লেখক পরিষদের সদস্য ও আবৃত্তিকার খোকন মজুমদার,প্রফেসর মনোহর আলীর সাহিত্যকর্মের উপর ফরিদ হাসান রচিত প্রবন্ধটি পাঠ করেন চাঁদপুর লেখক পরিষদের সদস্য সাইফুল খান রাজিব।

প্রবন্ধের উপর আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাড.বিনয় ভূষণ মজুমদার বলেন,প্রকৌশলী দেলোয়ার হোসেনের সহধর্মীনি লাভলী হোসেন,প্রফেসর মনোহর আলীর কনিষ্ঠ পুত্র মাজেদ হোসেন,চাঁদপুর লেখক পরিষদের সাবেক সভাপতি ফতেউল বারী রাজা,কবি ও লেখক আব্দুল্লাহীল কাফী,লেখক শাহাদাত হোসেন শান্ত।

কবি সমুদ্র গুপ্তের কবিতা আবৃত্তি করেন সাদ্দাম হোসেন,এমটি ইসলাম তাফু,জিএম মহসিন। পরিচালনা করেন চাঁদপুর লেখক পরিষদের সদস্যসচিব অ্যাড.বিধু ভূষণ নাথ। অনুষ্ঠানের শুরুতেই এ তিন সাহিত্যজনের শ্রদ্ধার্থে দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

Loading

শেয়ার করুন: