চাঁদপুর সদর মাধ্যমিক শিক্ষা অফিসার কামালের  অবসর জনিত সংবর্ধনা

 

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. কামাল হোসেনকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দিয়েছেন চাঁদপুর সদর উপজেলা শিক্ষক কর্মচারী বৃন্দ।

রোববার (৭ জুলাই) বিকেলে চাঁদপুর সদর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. হুমায়ুন কবির সুমন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার কামাল হোসেন একজন দায়িত্ব পরায়ণ, কর্মনিষ্ঠ ও বিশ্বস্থ কর্মকর্তা ছিলেন। কর্মস্পৃহার মাধ্যমে তিনি চাঁদপুরের শিক্ষা পরিবারে ভালবাসা ও আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। আমার দীর্ঘ কয়েক বছরে কাছ থেকে দেখা একজন কর্তব্য পরায়ণ অফিসার ছিলেন তিনি। তাঁর অবসরকালীন জীবন যেন সূখময় ও শান্তিময় হয়, মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি।

ডি এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার প্রাণকৃষ্ণ দেবনাথ, বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি আব্বাস উদ্দিন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেবেকা সুলতানা মুন্না, শাহতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আশিকাটি ইউনিয়ন চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম, লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোর্শেদা ইয়াসমিন।

আয়োজিত অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. কামাল হোসেনকে চাঁদপুর সদর উপজেলা শিক্ষক কর্মচারী বৃন্দের পক্ষ থেকে শিক্ষকরা ফুলের শুভেচ্ছা ও  সম্মাননা স্মারক প্রদান করেন।

উল্লেখ্য, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামাল হোসেন ২০১৯ সালে ৭ এপ্রিল চাঁদপুর সদরে উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন। তিনি চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক অফিসার হিসেবে সুনামের সাথে ৫বছর ২মাস ২২দিন দায়িত্ব পালন করেন। এর আগে তিনি লক্ষীপুর জেলার রায়পুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার কৃতি সন্তান। তার সহধর্মীনি চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক। তিনি অত্যন্ত মেধাবী ছাত্র ছিলেন। কর্মজীবনে তিনি দায়িত্বে ছিলেন অবিচল এবং অত্যন্ত কর্মঠ। তিনি সৎ এবং একজন নিষ্ঠাবান কর্মকর্তা ছিলেন। তিনি চাঁদপুর সদরে শিক্ষাকে আধুনিক করতে নিরলসভাবে কাজ করেছেন। সরকারের বিভিন্ন সিদ্ধান্ত বাস্তবায়নে ছিলেন অবিচল। সর্বশেষ তিনি শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন।

Loading

শেয়ার করুন: