জেলা কালচারাল অফিসারের বিদায়-বরণ

স্টাফ রিপোর্টার ॥

দীর্ঘ ৫ বছর পর বাংলাদেশ শিল্পকলা একাডেমি, চাঁদপুরে জেলা কালচারাল অফিসার হিসেবে যোগ দিলেন চাঁদপুরের কৃতিসন্তান গীতি সানন্দা।

২৯ জানুয়ারি রোববার সকালে জেলা শিল্পকলা একাডেমির অফিস কক্ষে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমি’র কালচারাল অফিসার ও চাঁদপুরের ভারপ্রাপ্ত কালচারাল অফিসার হিসেবে দায়িত্বে থাকা সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদ এবং নতুন যোগদানকৃত জেলা কালচারাল অফিসার গীতি সানন্দার কাছে তার দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী সদস্য শহীদ পাটোয়ারী, বিশিষ্ট নাট্যসংগঠক শরীফ চৌধুরী, নাট্য সংগঠক এম আর ইসলাম বাবু, সঙ্গীত প্রশিক্ষক মৃণাল সরকার, নৃত্য প্রশিক্ষক অনিমা সেন চৌধুরী ও সোমা দত্ত, চারুকারু প্রশিক্ষক অজিত দত্ত, বীরেন সাহাসহ অন্যান্য শিল্পীবৃন্দ।

এরপর বিকেল ৪টায় চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি কামরুল হাসানের সাথে বিদায়ী এবং নবাগত কালচারাল অফিসারদ্বয় সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান নতুন জেলা কালচারাল অফিসার গীতি সানন্দাকে এবং বিদায়ী কালচারাল অফিসার সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদকে ফুলেল শুভেচ্ছা জানান। উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য শহীদ পাটোয়ারী।

উল্লেখ্য, দীর্ঘ ৫ বছর ধরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি ভারপ্রাপ্ত কালচারাল অফিসার হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কুমিল্লা জেলার কালচারাল অফিসার সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদ। তাকেও চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় এবং নতুন কালচারাল অফিসার গীতি সানন্দাকেও আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়।

Loading

শেয়ার করুন: