ঢাকাস্থ সুবিদপুর কল্যান সমিতির উদ্যোগে পানিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

 

জসিম উদ্দিন :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় টানা বর্ষণে মারাত্মক জলাবদ্ধতা ও ফরিদগঞ্জের বিভিন্ন স্হানে বন্যা সৃষ্টি হয়েছে, হাজার হাজার মানুষ ঘর বন্ধি, নৌকা করে বিভিন্ন এলাকা থেকে আশ্রয় কেন্দ্র আসছে হাজার হাজার মানুষ। প্রায় ১২ টি কেন্দ্রে ৬ শতাধিক পরিবার আশ্রয় নিছে। কিছু কিছু স্হানে পানি কমায় ঘরে পিরে যাচ্ছে পরিবারগুলো।

এই দিকে ফরিদগঞ্জ উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন সুবিদপুর গ্রামে ঢাকাস্থ সুবিদপুর কল্যান সমিতির উদ্যোগে ৬সেপ্টেম্বর (শুক্রবার) সকালে বড়গাঁ স্কুল মাঠে পানিবন্ধী ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এই সময় উপস্হিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সারিনা আলম কনস্ট্রাকশন এর সিইও এন্ড চেযারম্যান ও ঢাকাস্হ সুবিদপুর কল্যান সমিতির সহসভাপতি সামছুল আলম সুমন। কল্যান সমিতির উপদেষ্টা চেয়ারম্যান বেলায়েত হোসেন। সভাপতি মাহমুদুল আমিন খান,সহসভাপতি মোস্তাফিজুর রহমান, ইয়াছিন পন্ডিত, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ক্যাপশনঃ ঢাকাস্থ সুবিদপুর কল্যান সমিতির উদ্যোগে পানিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক সামছুল আলম সুমন।

Loading

শেয়ার করুন: