তৃণমূল থেকে আওয়ামী লীগকে ঢেলে সাজানো হবে:এমপি রুহুল

মনিরা আক্তার মনি :

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল তৃণমূল পর্যায় থেকে দলকে ঢেলে সাজানোর দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেছেন, আওয়ামী লীগকে একেবারে তৃণমূল থেকে ঢেলে সাজানো হবে। সাংগঠনিক ভাবে আওয়ামী লীগকে আরো মজবুত করে গড়ে তোলা। সেটাই আমাদের লক্ষ্য।

সোমবার রাতে মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ছেংগারচর পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ’সহ বিভিন্ন সংগঠনের পক্ষে থেকে নুরুল আমিন রুহুল এমপি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মনোনীত হওয়ায় শুভেচ্ছা জানাতে আসা নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগকে সাংগঠনিক ভাবে আরো শক্তিশালী করতে নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে নূরুল আমিন রুহুল এমপি বলেন, সাধারণত রাষ্ট্র পরিচালনা করতে গেলে অনেক সময় সরকার ধীরে ধীরে মানুষের কাছ থেকে হারিয়ে যায় বা তাদের জনপ্রিয়তা হ্রাস পায়। কিন্তু আল্লাহর রহমতে আমরা আওয়ামী লীগ সরকারে আসার পর থেকে জনগণের আস্থা বিশ্বাস অর্জন করেছি, জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে।

বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন জোটের ভরাডুবির কথা তুলে ধরে নূরুল আমিন রুহুল বলেন, যেহেতু মিলিটারি ডিকটেটর ক্ষমতা দখল করে ক্ষমতায় গিয়ে এসব দল গঠন করেছে, খুব স্বাভাবিকভাবে এরা হচ্ছে পরজীবীর মতো। নির্বাচনকে তারা মনে করেছে ব্যবসা। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের কথা তুলে ধরে তিনি বলেন, যাই হোক দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ এগুলোই ছিল তাদের কাজ। এখন দেশের মানুষ অন্তত শান্তিতে আছে।

দলীয় নেতা-কর্মীদের এক সাথে থেকে ঐক্যবদ্ধ ভাবে মতলব উত্তর ও মতলব দক্ষিণের রাজনীতিকে এগিয়ে নিতে কাজ করতে হবে।

এ সময় উপজেলা, ছেংগারচর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন ও পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: