ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত -১৩

জসিম উদ্দিন :

চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১৩জন আহত হয়েছে। সোমবার(১ আগস্ট) দুপুরে ফরিদগঞ্জ-চাঁদপুর আঞ্চিলিক মহাসড়কের ফরিদগঞ্জ সেতু সংলগ্নে ডায়াবেটিক হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোহাম্মদ সোহাগ (২৪),সিএনজি ড্রাইভার, গ্রাম বাগাদী শারমিন বেগম (৩০), আলমগীর হোসেন (৩৫) গ্রাম- হর্নি দুর্গাপুর, হালিনা বেগম (৪০), সোহেল হোসেন,(৫০) গ্রাম এশলাশপুর ও আনোয়ার হোসেন (৫০), গ্রাম কাউনিয়া।

অন্যদিকে একই দিন বিকালে চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কের চতুরা এলাকায় দুটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৭জন আহত হয়। এরা হলেন, সাহেবগঞ্জ গ্রামের জাহেদা বেগম(৫৫), শফিকুল(৫৫), রায়পুর উপজেলার লক্ষ্ণীপুর গ্রামের শিবলু(২৪), উচিয়ামারা গ্রামের হযরত আলী(৬০), চরমুন্সী গ্রামের ইব্রাহিম(৩৪), তামিম(১২)ও জসিম তালুকদার(৩৫)।

জানা গেছে, চাঁদপুর থেকে সিএনজি যোগে আসার সময় ফরিদগঞ্জ ডায়বেটিক হাসপাতালের সামনে আপর দিক থেকে যাওয়া বালুবাহি পিকআপ গাড়ির সাথে মুখামুখি সংর্ঘষের ঘটনা ঘটে।এ সময় সিএনজি ড্রাইভারসহ ৬জন গুরম্নতর আহত হয়।

অপরদিকে বিকালে চতুরা এলাকায় দুইদিক থেকে আগত দুটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এদের মধ্যে গুরম্নতর আহত দুইজন জাহিদা বেগম ও হযরত আলীকে আশংকাজনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী জানান,আহতদের প্রাথমিক চিকিৎসা ও গুরুতরদের উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান,ফরিদগঞ্জ সেতুর কাছে সড়ক দূর্ঘটনার কথা শুনে ঘটনাস্থল এসআই জাহাঙ্গীর দ্রুত ঘটনাস্থলে পাঠাই, সড়ক দূর্ঘটনার আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি অভিযোগ ফেলে আইনগত ব্যবস্ত নেওয়া হবে ।

Loading

শেয়ার করুন: