ফরিদগঞ্জ হাজেরা হাসমত ডিগ্রি কলেজে নবীন বরণ

: চাঁদপুরের ফরিদগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) সকাল ১১টায় কলেজ হলরুমে
অত্যন্ত মনোরম পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ প্রতিষ্ঠাতা ও চাঁদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ মোহেববুল্লাহ খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

আরো বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মিজানু রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে কলেজের শিক্ষক, অভিভাবক, রাজনৈতিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। শুরুতে আগত সকল অতিথিকে কলেজের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

কলেজ অধ্যক্ষ জানান, অত্র কলেজে একাদশ শ্রেনীতে এখন পর্যন্ত ৭শ’ শিক্ষার্থী ভর্তি হয়েছে। কলেজের কোটায় সাড়ে ৮শ’ শিক্ষার্থী ভর্তি হতে পারবে। কিন্তু কলেজের পক্ষ থেকে নূন্যতম জিপিএ নির্ধারণ করে দেয়ায় অনেক শিক্ষার্থী ভর্তি হওয়ার সুযোগ পায়নি।

Loading

শেয়ার করুন: