বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়াতে কাজ করছেন প্রধানমন্ত্রী :জেলা পরিষদের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সুখী, সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। মদ, জুয়া, ঘোড়দৌড়সহ অসামাজিক কার্যকলাপ বন্ধে বঙ্গবন্ধু এসব নিষিদ্ধ করেছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনা আজ কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু মতো জননেত্রী শেখ হাসিনাও মদ, জুয়া, ক্যাসিনো নির্মুলে কাজ করছেন। ক্যাসিনো চিরতরে বন্ধ করার কাজ চলছে। আসুন, আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি। তিনি যেন সুস্থ শরীরে সুদীর্ঘকাল আমাদের নেতৃত্ব দিতে পারেন। তার নেতৃত্বেই যেন উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়।

তিনি ২৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে চাঁদপুর জেলা পরিষদ মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে মিলাদ, আলোচনা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠানে এসব কথা বলেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোঃ অলিউর রহমান। জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমান, সার্ভেয়ার নাসির উদ্দিন, প্রধান সহকারী মজিবুর রহমানসহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ, দৃষ্টি প্রতিবন্ধী ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: