বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শ নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে: শিক্ষামন্ত্রী

আনোয়ারুল হক:

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব দেশ ও দেশের মানুষকে ভালবেসে গেছেন। মানুষের কল্যাণে তারা সব সময় কাজ করেছেন। তাদের আদর্শ নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রাণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৯ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, তোমাদের মধ্য থেকে আমরা জাতীয় দলের খেলোয়াড় পাব। তোমারা দেশ ও বিদেশে খেলে চাঁদপুরের সুনাম বয়ে আনবে। তোমাদেরকে খেলোয়াড় সুলভ মনোভাব রাখতে হবে। নিজেদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

ফাইনাল খেলা (বালক) অংশ গ্রহন করে চাঁদপুর সদর বনাম চাঁদপুর পৌরসভা। দুই দলের খেলায় ট্রাইব্রেকারে ৭-৬ গোলে সদর উপজেলাকে হারিয়ে চাঁদপুর পৌরসভা চ্যাম্পিয়ন হয়। বালিকা দলেও চাঁদপুর পৌরসভা ও সদর উপজেলার মধ্যে অনুষ্ঠিত হয়। এতে ৪-৩ গোলে চাঁদপুর পৌরসভাকে হারিয়ে সদর উপজেলা দল জয় লাভ করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাজেদুর রহমান খান। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম প্রমূখ।

Loading

শেয়ার করুন: