বাংলাদেশ ’৮৮’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী চাঁদপুরে উদযাপন

নিজস্ব প্রতিবেদক ॥

এসএসসি ১৯৮৮ ব্যাচের বন্ধু সংগঠন ‘বাংলাদেশ ৮৮’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ছিলো গতকাল ৪ ফেব্রুয়ারি শনিবার। চাঁদপুরে বর্ণাঢ্য ও জমকালো আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়। বাংলাদেশ ’৮৮ চাঁদপুর জেলা প্যানেলের আয়োজনে এ অনুষ্ঠান উদ্যাপিত হয়। এই প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল কৃতী শিক্ষার্থী সংবর্ধনা। চাঁদপুর জেলা প্যানেলের বন্ধুদের ছেলে মেয়ে যারা ২০২২ সালে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে, তাদেরকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়া চাঁদপুর জেলা প্যানেলের কো-অর্ডিনেটর এএইচএম আহসান উল্লাহ চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকেও বন্ধুরা এই অনুষ্ঠানে সংবর্ধনা দিয়েছে।

চাঁদপুর বড় স্টেশন হিলশা কিচেনে গতকাল এই প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা কো-অর্ডিনেটর এএইচএম আহসান উল্লাহর সভাপ্রধানে আয়োজিত এ অনুষ্ঠানের শুরুতে বড় স্টেশন মোলহেড এলাকায় বর্ণাঢ্য র‌্যালি বের হয়। এরপর অনুষ্ঠিত হয় কেক কাটা ও আলোচনা পর্ব। বন্ধুরা সবাই মিলে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটে।

অনুষ্ঠানের সভাপতি এএইচএম আহসান উল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্যানেলের উপদেষ্টা হাজী মোশাররফ হোসেন, আবিদা সুলতানা, সিনিয়র সহকারী কো-অর্ডিনেটর এসএম মুজিবুল হক রাসেল, সহকারী কো-অর্ডিনেটর খলিলুর রহমান পোকন, নারগিস স্বপ্না, সরকার কবির উদ্দিন, মুক্তা রহমান, নিলুফা আক্তার, হাসিনা বিনতে রাণী, লিপি আহমেদ, সদস্য নাজমা আক্তার, আবু নাছের, অ্যাডঃ শাহ আলম প্রমুখ।

উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কো-অর্ডিনেটর মাকসুদুল মওলা, বদরুদ্দোজা লিটন, মোঃ সফিউল্লাহ সরকার, ইয়াসমিন পারু, রেজাউল ইসলাম, সেলিম রেজা, টিপু, আনোয়ার হোসেন আনু, রাসেল আখন্দ, মফিজুল হক প্রমুখ।

অনুষ্ঠানে যেসব কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয় তারা হলো- মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০২২ সালে এসএসসিতে জিপিএ-৫ পাওয়া লামিয়া আহমেদ বারিসা, সানজানা সিমন ও আল-আমিন একাডেমি থেকে জিপিএ-৫ পাওয়া রাফিয়া সানজানা।

এছাড়া কৃতী শিক্ষার্থী মাহি সিকদার উচ্চ শিক্ষালাভে অস্ট্রেলিয়া গমন করায় তাকেও সংবর্ধনা দেয়া হয়। তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। তারা প্রতিক্রিয়া জানিয়ে বক্তব্যও রাখে। তারা তাদের বাবা-মার বন্ধুদের কাছ থেকে এমন স্বীকৃতি পেয়ে বেশ আনন্দিত এবং অনুপ্রাণিত বলে প্রতিক্রিয়া ব্যক্ত করে।

Loading

শেয়ার করুন: