মতলব উত্তরে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মতলব উত্তর :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নেদামদী গ্রামে শনিবার (২৫জুলাই) শনিবার বিকেলে সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল এর নির্দেশনায় বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মজিবুর রহমান লিটনের অর্থায়নে পাঁচ শতাধিক পরিবারকে করোনা ভাইরাস সংক্রমনে কর্মহীন পরিবারের মাঝে ঈদুল আযহা সামনে রেে ঈদ সামগ্রী হিসেবে চাল, তৈল, ডাল, চিনি, সেমাই বিতরণ করা হয়েছে।

জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুস সাত্তার মাষ্টার এর সভাপতিত্বে ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট সেলিম মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফতেপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আলহাজ্ব আবু বকর মিয়াজি, বিল্লাল হোসেন মেম্বার, গোলাম মাওলা গোলাপ মেম্বার, হাসান সোহরাওয়ার্দী, যুবলীগ নেতা জাকির হোসেন, শাহিন বেপারী, মুসা’সহ নেতৃবৃন্দ।

মজিবুর রহমান লিটন বলেন, ‘করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র মানুষেরা খুব সমস্যায় আছে। এমন পরিস্থিতিতে দেশের সঙ্কটময় কালে যতটা সম্ভব আমার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছি।

ইউপি চেয়ারম্যার নূর মোহাম্মদ বলেছেন, এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের এসব অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

এই দুঃসময়ে শেখ হাসিনার নির্দেশে সহযোগী সংগঠনের সকল পর্যায়ে নেতাকর্মী অসহায়দের পাশে আছে। যতদিন এই করোনাভাইরাসের প্রাদুর্ভাব থাকবে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরাও অসহায় মানুষের পাশে থাকবে।

Loading

শেয়ার করুন: