মতলব উত্তরে প্রধানমন্ত্রীর এককালীন অনুদানের চেক বিতরণ

মতলব উত্তর ব্যুরো:

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, অসহায় ও দুস্থ মানুষের চিকিৎসাসেবা নিশ্চিতে বর্তমান সরকার কাজ করছে। ক্যানসার, কিডনিসহ ছয়টি দুরারোগ্য ব্যাধির চিকিৎসায় সরকার নিয়মিত অনুদান দিচ্ছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে মতলব উত্তর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ব্যক্তিদের মাননীয় প্রধানমন্ত্রীর এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এ কথা বলেন। উপজেলার ১১জন রোগীকে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়।

পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, দেশে দুরারোগ্য বিভিন্ন রোগের প্রকোপ বাড়ছে। সীমিত আয়ের অসহায় মানুষের পক্ষে এসব রোগের ব্যয়বহুল চিকিৎসা করা সম্ভব নয়। বিষয়টি বিবেচনায় নিয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয় প্রতিবছর ৩০ হাজার ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদরোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে অনুদান দিচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আল এমরান খান, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সানোয়ার হোসেন।

Loading

শেয়ার করুন: