সততা ও দক্ষতার সাথে কাজ করুন, দুর্নীতিবাজদের ছাড় নেই: মুহম্মদ শফিকুর রহমান এমপি

 

 

নিজস্ব প্রতিনিধি ॥

সংসদ সদস্য মুহম্মসদ শফিকুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া শুরু করেছেন। এনবিআর এর সদস্য, সাবেক আইজিপি থেকে শুরু করে অফিসের পিয়ন কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। আমিও আপনাদেরকে ষ্পষ্ট বলে দিচ্ছি কোন অনিয়মকে প্রশয় দেয়া হবে না। প্রত্যেক সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি সকলকে জবাবদিহীতা নিশ্চিত করতে হবে। আপনারা সকলে সততা ও দক্ষতার সাথে কাজ করুণ, দুর্নীতিবাজদের কোন ছাড় নেই। আশা করছি নতুন উপজেলা পরিষদ ফরিদগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে রূপান্তরিত করতে সকলে সহযোগিতা করবেন।

সোমবার ৮ জুলাই ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথাগুলো বলেন।

 

উপজেলা নিবার্হী কর্মকর্তা মৌলি মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনির, মাজুদা বেগম, ইউপি চেয়ারম্যান শাহ আলম শেখ, শরীফ খান, মাহমুদুল হাসান মিরাজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল, সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, পল্লীবিদ্যুতের ডিজিএম প্রকৌঃ কামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ এবং অফিসার ইনচার্জ মো: সাইদুল ইসলাম।

এর আগে সংসদ সদস্য ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Loading

শেয়ার করুন: