সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন: নুরুল আমিন রুহুল এমপি

গোলাম সারওয়ার সেলিম :

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য নুরুল আমিন রুহুল বলেছেন, সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড সুষ্ঠুভাবে পরিচালনার জন্য তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় প্রয়োজন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সকলকে সম্পৃক্ত রেখে একত্রে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বর্তমান প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের উচিত সরকারের এই কর্মযজ্ঞে অংশগ্রহণ করে দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করতে সহায়তা করা।

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে ২১ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪টায় উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ার রেজাউল করিম, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এমএ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক মো: মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, ভাইস চেয়ারম্যান মবিন সুজন, নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বজলুর রহমান, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ চাঁন মিয়া, মতলব পৌরসভার মহিলা কাউন্সিলর দিনারা আক্তার বিপ্লবী, খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম প্রমুখ।

Loading

শেয়ার করুন: