স্বাধীন দেশে সন্ত্রাস লুটেরা ও চাঁদাবাজের ঠাঁই নেই: ইসলামী আন্দোলন বাংলাদেশ

 

নিজস্ব প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা হেলাল আহমাদ বলেছেন, স্বাধীন দেশে সন্ত্রাস লুটেরা ও চাঁদাবাজের ঠাঁই নেই। ৫ আগস্টোত্তর একশ্রেণির চাঁদাবাজ, লুটেরা ও সন্ত্রাসীরা নতুনভাবে মাথা গজিয়েছে। এখনি এদের রুখতে না পারলে হাজারো লাশের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ম্লান হয়ে যাবে

আজ মঙ্গলবার সকাল ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা হেলাল আহমাদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ১৩ নং হানারচর ইউনিয়নের সচিব মোঃ ফজলুর হক গাজীর সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি উপরোক্ত কথা বলেন।

প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা যুগ্ম সম্পাদক শেখ মুহাম্মদ হাবিবুর রহমান,সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা শাব্বির আহমাদ,ইউনিয়ন সভাপতি হাফেজ মনির হোসাইন, ইউনিয়ন সেক্রেটারি মুহাম্মদ মাঈনদ্দিন দেওয়ান,মুহাম্মদ আবু সাঈদ বেপাদী, তানজিল আহমাদ পাটওয়ারী ছাড়াও স্থানীয় ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

সাক্ষাতকালে মাওলানা হেলাল আহমাদ আরও বলেন, আপনারা নির্ভয়ে কাজ করুন। কোনো চাঁদাবাজ লুটেরাদের কাছে মাথা নত করবেন না। ইউনিয়ন পরিষদে আসা গরিবের মালামাল যথাযথভাবে বন্টন করতে হবে। গরিবের মালে কেউ ভাগ বসাতে আসলে আমাদের খবর দেবেন। গরিবের মাল আত্মসাতকারীদের ছাড় দেয়া হবে না।

Loading

শেয়ার করুন: