হাজীগঞ্জে ইয়াবা ও ২ লাখ টাকাসহ আটক:২

হাজীগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুরের হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের হাজীগঞ্জ ডাকাতিয়া সেতুর পাশ থেকে শুক্রবার রাতে আটক করা হয় দুই মাদক কারবারিকে। পরে তাদের সাথে থাকা ব্যাগ তল্যাশি করে ১ লাখ ৭৫ হাজার ৯শ টাকা উদ্ধার করা হয়। আটককের সময় ঐ ব্যাক্তিদের ফেলে দেয়া পুটলি কুড়িয়ে তার মধ্যে ৩২ পিস ইয়াবা পায় পুলিশ। উদ্ধারকৃত টাকাগুলো মাদক বিক্রির টাকা বলে পুলিশ জানান। ২৮ সেপ্টেম্বর শনিবার ঐ মাদক কারবারিদ্বয়কে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের জামিন না মঞ্জুর জেল হাজতে প্রেরন করে।

আটককৃতরা হলেন হাজীগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের কংগাইশ ফকির বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে মুকবুল হোসেন (২৬)ও পৌর ৪নং ওয়ার্ডের মকিমাবাদ মজুমদার বাড়ির মোঃ মেন্দু মিয়ার ছেলে মোঃ কবির মজুমদার(২৪)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের এস আই সাধন চন্দ্র নাথসহ সঙ্গীয় ফোর্স হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের হাজীগঞ্জ বাজারস্থ হাজীগঞ্জ সেতুর পাশে অবস্থান নেয়। এ সময় ঐ মাদক কারবারিদ্বয় পুলিশ দেখে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। দৌড়ে পালানোর সময় ১ করবাররি সাথে থাকা একটি পুটলি সড়কের পাশে ফেলে দেয়।

এ সময় পুলিশ মাদক কারবারিদের ধরে তাদের সঙ্গে থাকা ব্যাগে তল্যাশী চালিয়ে দুই দাগে ৭০ হাজার ৯শ ও ১লাখ টাকা মিলিয়ে মোট ১লাখ ৭৫ হাজার ৯শ টাকা নগদ উদ্ধার করে। অপরদিকে মাদক কারবারি ছুঁড়ে ফেলে দেয়া পুটলি খুঁজে তার মধ্যে দুই দাগে ১৯ পিস ও ১৩ পিস মিলিয়ে মোট ৩২ পিস ইয়াবা উদ্ধার করে।

শুক্রবার রাতেই ঐ দুই মাদক কারবারি নামে হাজীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। শনিবার আটককৃতদের আদালতে প্রেরন করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগদ টাকা ও ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে হাতেনাতে আটক করা হয়। তাদের সাথে থাকা টাকাগুলো মাদক বিক্রির টাকা।

Loading

শেয়ার করুন: