চাঁদপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫০

  নিজস্ব প্রতিনিধি: চাঁদপুর শহরের পুরানবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপি ও সহযোগী সংগঠনের দুই পক্ষের সংঘর্ষ ঘটেছে। এতে অন্তত ৫০ জনেরও বেশি আহত হয়েছেন। শুক্রবার (৬ সেপ্টেম্বর ) রাতে বৌ-বাজার এলাকায়... Read more »

ঢাকাস্থ সুবিদপুর কল্যান সমিতির উদ্যোগে পানিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

  জসিম উদ্দিন : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় টানা বর্ষণে মারাত্মক জলাবদ্ধতা ও ফরিদগঞ্জের বিভিন্ন স্হানে বন্যা সৃষ্টি হয়েছে, হাজার হাজার মানুষ ঘর বন্ধি, নৌকা করে বিভিন্ন এলাকা থেকে আশ্রয় কেন্দ্র আসছে হাজার... Read more »

মতলব উত্তরে ছাত্র অধিকার পরিষদের ২৭ সদস্যের কমিটি গঠন

মতলব উত্তর ব্যুরো মতলব উত্তরে ‘বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের’ আংশিক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি জি এম মানিক ও সম্পাদক মো. নুরনবী তাদের স্বাক্ষর করা... Read more »

দেশটাকে স্বাধীন করা হয়েছে প্রাণ ভরে মানুষ নিঃশ্বাস নিবো: নাগাইশ দরবার শরীফের পীর মাও. মোশতাক আহাম্মেদ ফয়েজী

  মতলব উত্তর ব্যুরো: নাগাইশ দরবার শরীফের পীর মাওলানা মোশতাক আহাম্মেদ ফয়েজী বলেন, বাংলাদেশে ১৮ কোটি মানুষের ভিতরে ডাক্তার, ইঞ্জিনিয়ার সহ অনেক মেধাবী আলেম আছে, কত বড় বড় মেধাবী লোক আছে, আওয়ামী... Read more »

মতলব উত্তরে খবির হত্যা মামলার অভিযুক্তদের বাড়িতে হামলা লুটপাট অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  মতলব উত্তর ব্যুরো: মতলব উত্তর উপজেলায় অটোরিকশা চালক মো. খবির উদ্দিন হত্যার ঘটনাকে কেন্দ্র করে অভিযুক্তদের বাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। এর ফলে এলাকায়... Read more »

প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব

  নিজস্ব প্রতিবেদক: গত বৃহস্পতিবার ৪ সেপ্টেম্বর ২০২৪ জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানানো হয় যে মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান এস এম খাইরুল ইসলাম সজীব কে অন্তরবর্তী সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা ড.... Read more »

বিশিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ

  স্টাফ রিপোর্টার : শাহরাস্তি প্রেসক্লাবের দাতা সদস্যদের সম্মাননা স্মারক গ্রহণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আব্দুল মান্নান পাটোয়ারী। ৭ সেপ্টেম্বর দুপুরে আঃ মান্নান পাটোয়ারীর প্রতিষ্ঠিত... Read more »

মাহমুদুল হাসান জয়কে ক্লেমন চাঁদপুর ক্রিকেটে একাডেমীর সংবর্ধনা

  ক্রীড়া প্রতিবেদক : পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের সদস্য মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমি । মাহমুদুল হাসান জয় ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমীর খেলোয়াড়। শনিবার (... Read more »