চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষককে বহিষ্কার

  মেঘনা বার্তা ডেস্ক: চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চাঁবিপ্রবি) এর দুই শিক্ষক সিএসই বিভাগের প্রভাষক প্রিন্স মাহমুদ ও আইসিটি বিভাগের প্রভাষক নাজিম উদ্দিনকে বহিষ্কার করা হয়েছে। ৯ সেপ্টেম্বর (সোমবার) চাঁবিপ্রবি উপাচার্য... Read more »

জিএম কাদেরের বিরুদ্ধে মিথ্যা মামলায় চাঁদপুর সদর ও পৌর জাতীয় পার্টির প্রতিবাদ স্টাফ রিপোর্টার:

  স্টাফ রিপোর্টার: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে তাত্ক্ষণিক প্রতিবাদ সভা করেন চাঁদপুর সদর উপজেলা ও পৌর জাতীয় পার্টির। গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় চেয়ারম্যান ঘাটস্থ... Read more »

হেফাজতে ইসলাম চাঁদপুর জেলা শাখার কমিটি পুনর্গঠন

নিজস্ব প্রতিনিধি: হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা ও পৌর শাখার কাউন্সিল গত ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর শহরের মাদ্রাসাতু আলী ইবনে আবী তালিব রাদিয়াল্লাহু তা’আলা আনহু মাদ্রাসায় এ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।... Read more »

চাঁদপুর মডেল থানায় ছাত্রদের হট্টোগল: শতাধিক ব্যাক্তির নামে মামলা

চাঁদপুর মডেল থানায় ছাত্রদের হট্টোগল: শতাধিক ব্যাক্তির নামে মামলা নিজস্ব প্রতিনিধি॥ চাঁদপুর শহরের আওয়ামী লীগ নেত্রী মাসুমা বেগমের মেয়ে ফাতেমাকে ইভটিজিংয়ের ঘটনা কেন্দ্র করে সংঘবদ্ধ ছাত্রদের থানায় হামলা এবং পুলিশ কর্মকর্তাকে মারধরে... Read more »

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদ জেলা বিএনপির বিজ্ঞপ্তি

  প্রেস বিজ্ঞপ্তি : অতি সম্প্রতি ‘চাঁদপুর সমাচার’ শিরোনামে দুই পৃষ্ঠার কম্পিউটার টাইপকৃত মিথ্যা, অসত্য, বানোয়াট, গুজবে ভরা একটি ভুয়া অভিযোগনামা সামাজিক যোগাযোগ মাধ্যমে কে বা কারা ছড়িয়ে দিয়েছে। যে কোনো অভিযোগের... Read more »

শাহরাস্তির ইউপি চেয়ারম্যান আঃ রাজ্জাকের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের যতো অভিযোগ

    স্টাফ রিপোর্টার: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান ও ৩ দশকের বেশি সময় ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বরত মোঃ আবদুর রাজ্জাকের বিরুদ্ধে নামমাত্র কাজ করেই বিভিন্ন প্রকল্পের... Read more »

ইসলামী ছাত্র আন্দোলন জেলা ছাত্রনেতার জানাজা ও দাফন সম্পন্ন

  নিজস্ব প্রতিনিধি: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সাবেক দায়িত্বশীল মাওলানা মুহাম্মদ আবদুর রাজ্জাক গত রাত ২:৩০টায় দক্ষিণ বালিয়াস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। ইন্তকালের সময় মাওলানা আবদুর... Read more »

ফ্রিজের মাংস রান্নাবান্না করে খেয়ে সব লুটে নিয়েছে চোরচক্র

  নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের কুমড়ারডুগী খান বাড়ির আবুল বাসার খানের খালি বাসা পেয়ে ফ্রিজের মাংস রান্নাবান্না করে খেয়ে সব লুটে নিয়েছে চোরচক্র। ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ... Read more »