কম্পিউটার সায়েন্সে মাস্টার্স ডিগ্রি অর্জন করলেন উজ্জ্বল হোসাইন

স্টাফ রিপোর্টার: কম্পিউটার সায়েন্সে মাস্টার্স ডিগ্রি অর্জন করলেন উজ্জ্বল হোসাইন। তিনি ইউনিভার্সিটি অব সাউথ এশিয়া থেকে এই ডিগ্রি অর্জন করেছেন। তিনি উক্ত ইউনিভার্সিটির স্কুল অব ইঞ্জিনিয়ারিং বিভাগের অধীনে দুই বছর মেয়াদী এ... Read more »

ওষুধ ব্যবসায়ী হুমায়ুন কবির খান আর বেঁচে নেই

স্টাফ রিপোর্টার চাঁদপুর শহরের বহুল পরিচিত মুখ, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সহ-সভাপতি, চাঁদপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সহ-সভাপতি, চাঁদপুর মেডিকেল হল ও সিটি এইড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী... Read more »

বিএনপি ভালো মানুষদের একটি রাজনৈতিক দল : লায়ন মোঃ হারুনুর রশিদ

নিজস্ব প্রতিনিধি: ১ নং বালিথুবায় ত্রাণ বিতরণে বক্তব্য রাখছেন লায়ন মোঃ হারুনুর রশিদ সাবেক প্রেসিডেন্ট, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র প্রতিষ্ঠাতা, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই দলটি প্রতিষ্ঠা করেছেন প্রকৃত গণতন্ত্রকে... Read more »

মহাপরিচালকের পদত্যাগ দাবিতে চাঁদপুরে নার্সদের বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার: নার্সিং পেশা ও নার্সদের নিয়ে করা কটূক্তির প্রতিবাদে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের (ডিজিএনএম) মহাপরিচালক মাকসুরা নূরের পদত্যাগের দাবিতে চাঁদপুরে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ শনিবার (১৪... Read more »

চাঁদপুর-নারায়ণগঞ্জ নৌরুটের সব ধরনের নৌযান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিনিধি : বৈরী আবহাওয়ার কারণে চাঁদপুর-নারায়ণগঞ্জ-মতলব রুটে যাত্রীবাহী ছোট-বড় সবধরনের নৌযান চলাচল বন্ধ রয়েছে। আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি... Read more »

চাঁদপুরে বৃষ্টিতে জনজীবন স্থবির

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরে গত কয়েকদিন ধরে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। তবে এখন শুরু হয়েছে মুষলধারে বৃষ্টি। একই সঙ্গে বাতাসের তীব্রতাও বেড়েছে। টানা বৃষ্টির কারণে জনজীবন অনেকটা স্থবির হয়ে পড়েছে। শনিবার (১৪... Read more »

শাহরাস্তিতে দ্বিতীয় দফায় বন্যার আশঙ্কা

নিজস্ব প্রতিনিধি : টানা বর্ষণে শাহরাস্তিতে বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে।  ১৩ সেপ্টেম্বর থেকে একাধারে বৃষ্টিপাতের ফলে পানি বৃদ্ধি পেয়েছে। দেশের সার্বিক বন্যা পরিস্থিতির উন্নতি হলেও শাহরাস্তি উপজেলার নিম্নাঞ্চল এখনো পানির নিচে। গ্রামীণ... Read more »

শাহরাস্তিতে বন্যা পরিস্থিতি পরিদর্শনে জেলা প্রশাসক মোহাম্মদ মহসীন উদ্দিন

নিজস্ব প্রতিনিধি : শাহরাস্তি উপজেলার সার্বিক বন্যা পরিস্থিতি পরিদর্শন করেছেন চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ মহসীন উদ্দিন। ১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে তিনি উপজেলার সুচিপাড়া ডিগ্রি কলেজ আশ্রয় কেন্দ্র ও আয়নাতলি উচ্চ বিদ্যালয়... Read more »