চাঁবিপ্রবি’র দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান

নিজস্ব প্রতিনিধি ॥ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে বাধা দিয়ে ক্যাম্পাস ছেড়ে ‘অজ্ঞাতস্থানে’ থাকা চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষককে বরখাস্ত করে উপাচার্য প্রফেসর ড. মো. নাছিম আখতারের পাঠানো আদেশ প্রত্যাখ্যান করেছেন... Read more »

মানুষের শান্তির জন্য বিএনপি দু:সময়ে পাশে ছিল, আছে, থাকবে:শেখ ফরিদ আহমেদ মানিক

  নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন, গত ৫ আগস্টের পরে বিএনপি ও সমমনা দল সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারে তা নিয়ে কাজ করেছে। সেখানে হিন্দু,... Read more »

আবারও হাসান আলী সরকারি উবি’র প্রধান শিক্ষকের পদত্যাগের দাবি

  স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের পদত্যাগের দাবীতে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। ১৫ সেপ্টেম্বর রোববার বেলা ১২ টায় বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীর শতাধিক শিক্ষার্থী প্রধান শিক্ষকের... Read more »

চাঁদপুরের নূতন পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব

  নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরের নূতন পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম। তিনি সদ্য বদলিকৃত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)-এর স্থলাভিষিক্ত হচ্ছেন। রোববার (১৫ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ,... Read more »

আমি চেষ্টা করব জেলাবাসীকে সুন্দর একটি চাঁদপুর উপহার দিতে, সুশাসন নিশ্চিত করতে:  নতুন জেলা প্রশাসক

  নিজস্ব প্রতিনিধি ॥ চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোহসীন উদ্দিন বলেছেন, আমি চাইবো আপনাদের সামনে চাঁদপুরকে সুন্দরভাবে প্রতিষ্ঠিত করে দিতে। আমি চেষ্টা করবো একটি সু-শাসনের প্রশাসন আপনাদের সামনে উপস্থাপন করতে। সবসময়... Read more »