জেলা প্রশাসকের সাথে খেলাফত নেতাদের মতবিনিময়

সংবাদদাতা: চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে খেলাফত মজলিসের একটি প্রতিনিধি দল জেলা সভাপতি তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক মাও. আবুল কালাম আযাদের নেতৃত্বে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিনের সাথে ফুলেল শুভেচ্ছা ও... Read more »

ছারছীনার পীর ছাহেব বুধবার চাঁদপুরে আসছেন

স্টাফ রিপোর্টার: ছারছীনা শরীফের হযরত পীর ছাহেব কেবলা ও বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর আমীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতি শাহ্ আবু নছর নেছারুদ্দিন আহমদ হোসাইন (মাদ্দা জিল্লাহুল আলী) ১৮ সেপ্টেম্বর বুধবার ১ দিনের সফরে... Read more »

চাঁদপুর – না’গঞ্জ নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক

স্টাফ রিপোর্টার: চাঁদপুর দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বন্ধ থাকার পর লঞ্চ চলাচল স্বাভাবিক হয়েছে।সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে এ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক হয়। এর আগে বৈরী আবহাওয়ার কারণে পদ্মা মেঘনা নদী উত্তাল... Read more »

হাজীগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

নিজস্ব প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে হাজীগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত হয়েছে। প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারীর সভাপ্রদানে সোমবার (১৬ সেপ্টেম্বর)... Read more »

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে মহিলা কলেজে  দোয়া 

  নিজস্ব প্রতিনিধি: চাঁদপুর সরকারি মহিলা কলেজের অডিটোরিয়ামে ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি/১৬ সেপ্টেম্ব  পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদ্যাপনকল্পে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় পবিত্র কুরআন থেকে তিলওয়াত... Read more »

আগে আইনশৃঙ্খলা স্বাভাবিক করা হবে: জেলা প্রশাসক 

  নিজস্ব প্রতিনিধি: চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোহসীন উদ্দিন বলেছেন, আমি স্থিতিশীল ও শান্তিপূর্ণ চাঁদপুর করতে চাই। সবার আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করতে হবে। যে যার সংস্কৃতি পালন করতে কোন... Read more »