কচুয়ায় যুবলীগ নেতার অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:

কচুয়ায় নিজ ঘর থেকে আহসান উল্লাহ (৩৫) নামের এক যুবলীগ নেতার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ। শুক্রবার বিকেলে বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের মজিদ মুক্তার বাড়ির নিজ ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।
নিহতের চাচাতো ভাই মাসুদ ভূইঁয়া জানান, আহসান উল্লাহ মৃত আব্দুল মতিনের ছেলে। আহসানরা ৪ ভাই ১ বোন। তিনি ইউনিয়ন যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয় ক’জন আহসানের বাড়ির উপর দিয়ে যাওয়ার সময় তার ঘর থেকে পচা-দুর্গন্ধ পেয়ে ঘরের দরজা ধাক্কা দিলে তারা মুখবাঁধা একটি মানুষের মাথা, শরীরের বিভিন্ন অংশে স্কচটেপ পেঁচানো এবং তার আশপাশে রক্ত পড়ে আছে দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। তার পরিবারের লোকজন লাশটিকে আহসানের লাশ হিসেবে শনাক্ত করে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ অর্ধগলিত লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত আহসান উল্লাহর বড় ভাই মোঃ হুমায়ুন জানান, আহসান তার ঘরে একা থাকতো। তিনি বলেন, আমার ছোট ভাইকে যারা হত্যা করেছে আমি তাদের দ্রুত আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি করছি প্রশাসনের প্রতি।

Loading

শেয়ার করুন: