বিএনপি ভালো মানুষদের একটি রাজনৈতিক দল : লায়ন মোঃ হারুনুর রশিদ

নিজস্ব প্রতিনিধি:
১ নং বালিথুবায় ত্রাণ বিতরণে বক্তব্য রাখছেন লায়ন মোঃ হারুনুর রশিদ সাবেক প্রেসিডেন্ট, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র প্রতিষ্ঠাতা, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই দলটি প্রতিষ্ঠা করেছেন প্রকৃত গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে, একে অপরের প্রতি সোহাদ্যপূর্ণ আচরণ করতে, একজনের বিপদে অন্যজন এগিয়ে আসতে, এই দলের কোনো কর্মী-নেতা বা সমর্থক যেন অন্যের প্রতি কোনো উশৃঙ্খলতা না দেখায় তার জন্যে। মোটকথা এই দলটিই প্রতিষ্ঠিত হয়েছে শুধু ভালো মানুষদের জন্যে।
শনিবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নে বন্যা ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে গেলে প্রধান অতিথি হিসেবে সহস্রাধিক মানুষের উপস্থিতিতে উপরোক্ত কথাগুলো বলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন মোঃ হারুনুর রশিদ।
তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা এখন বন্যা ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের জন্যে ত্রাণ বিতরণ করছি। এখন দলের মধ্যে কোনো উশৃঙ্খলতা বা হানাহানির সময় না। আপনারা প্রত্যেকে দলের নির্দেশনা মোতাবেক চলবেন। কারণ, এ দলটি ভালো মানুষদের জন্যে। এ সময় তিনি বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।
চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হলরুমে ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি নাজির পাটোয়ারীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মঈন আহমেদ ভূঁইয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সাবেক সভাপতি নাসির পাটোয়ারী, ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজান কারী সহ অনেকে। এ সময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি সেলিম রাড়ী, বিএনপি নেতা কৃষ্ণ কমল, এম আতিকুর রহমান আতিউর, উপজেলা বিএনপি নেতা আলমগীর পাটোয়ারী, স্বেচ্ছাসেবক দলের নেতা আলী মিরধা, শাহ আলম, ১ নং বালিথুবা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাগর মজুমদার মেম্বার, মনির মাস্টার, উপজেলা ছাত্রদলের নেতা মনির আহমেদ, আজিজুর রহমান লিটন, লুৎফুর রহমান মিরধা, ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহবুবুর রহমান, স্বেচ্ছাসেবক দলের নেতা মুকসুদ মুন্সী, ছাত্রদলের নেতা মাকসুদ, মহসিন, জুয়েল সহ ইউনিয়ন বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা কর্মী।

Loading

শেয়ার করুন: