উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই :এমপি  শফিক 

নিজস্ব প্রতিবেদক :

মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম থেকে শহর প্রতিটি এলাকায় সুষম উন্নয়নের ফলে কোনো এলাকাই আজ অবহেলিত নয়। ধারাবাহিকভাবে সব কাজই সম্পন্ন হচ্ছে। আপনারা যদি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করেন তবে বাংলার প্রধানমন্ত্রী পদে আবারো শেখ হাসিনা অধিষ্ঠিত হবেন। আমি আপনাদের কথা দিচ্ছি আপনাদের কোন দাবিই তখন আর অপূর্ণ থাকবে না। আমরা সেবা করতে এসেছি। শাষণ ও শোষণ বা মামলা দিয়ে হয়রানি করতে নয়। সেই জন্যই আমাদের বিরোধী দলের বন্ধূরা এখনো ভাল রয়েছেন।

তিনি আরো বলেন, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার অসামান্য নেতৃত্বের ফলেই পৃথিবীর অনেক দেশের চেয়ে আমরা বৈশ্বিক দুর্যোগের সময়েও ভালো রয়েছি। কিন্তু আগামী দিনে এই সময়কে আরো ভাল রাখতে হলে প্রধানমন্ত্রীর কথা অনুযায়ী প্রতিটি ঘরের আঙিনাকে ফলজ ও সবজি গাছ লাগাতে হবে। নিজেদের ঘরের খাদ্য সামগ্রী নিজেদের উৎপাদনের চেষ্টা করতে হবে। আমাদের প্রধানমন্ত্রী নিজের বাসবভনকেই উদাহরণ হিসেবে তৈরি করেছেন।

রোববার (২ জুলাই) সন্ধ্যায় ফরিদগঞ্জের চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজের দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সন্তোষপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভায় চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজের সভাপতিত্বে ও ইউনিয়ন আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রয়েলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, উপজেলা আ’লীগের সদস্য জসিম উদ্দিন মন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীন, ইউপি সদস্য হানিফ জমাদার সুমন।

এ সময় উপজেলা আ’লীগের সাবেক সদস্য জিএম হাছান তাবাচ্ছুম, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন আহমেদ, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন, সংসদ সদস্যের প্রতিনিধি আবুল কাশেম ঢালী, রফিকুল ইসলাম, পারভেজ আহমেদ, আব্দুস ছাত্তার পাটওয়ারী, শাহাবুদ্দিন টিপু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি গাজী আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজী উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: