ঘোড়া মার্কার সমর্থনে গণসংযোগ

 

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঘোড়া মার্কার সমর্থন জানিয়ে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসীম উদ্দিন পাটওয়ারী ও অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বে চাঁদপুর শহরে যাবত কালের সেরা শোডাউনসহ মিছিল ও গণসংযোগ করা হয়।

১৬ মে বৃহস্পতিবার দুপুরের পর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, শহরের বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের খন্ড খন্ড মিছিল নতুন বাজারস্থ ল- প্লাজার সন্মুখে এসে জড়ো হয়।এরপর বাদ আছর উক্ত অফিস সন্মুখ থেকে বিশাল মিছিল বের হয়।

এসময় মিছিলটি শহরের ছায়াবানী মোরো, চিত্রলেখা, শহীদ মুক্তিযোদ্ধা সড়ক, শপথ চত্বর, জেএমসেন গুপ্ত রোড হয়ে , জোর পুকুর পাড় মোড়ে গিয়ে উক্ত মিছিলটি শেষ হয়।

মিছিলে প্রায় ৫ সহস্রাধিক নেতাকর্মীদের ঘোড়া ঘোড়া মুহু মুহু শ্লোগানে পুরো শহর মুখরিত হয়ে উঠে।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব, আতাউর রহমান পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান তৃপ্তি, পারভেজ করিম বাবু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কাউন্সিলর সোহেল রানা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটোয়ারী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এবারের চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে এ যাবত কালের সেরা শোডাউন বা ঘোড়ার মিছিল বলে জানান শহরের উৎসুক জনতা।

Loading

শেয়ার করুন: