চাঁদপুর-২ আসনের এমপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মনিরা আক্তার  মনি :
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ মার্চ) উপজেলার মোহনপুরে এমপির বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আ’লীগের সভাপতি আলহাজ¦ মো. নাছির উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পুত্রবধু প্রয়াত আ’লীগ নেতা সাজেদুল হোসেন দিপু’র সহধর্মিনী চাঁদপুর জেলা মহিলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীনা, তাঁর পুত্র আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, দৌহিত্র আ’লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি’সহ সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, চাঁদপুর জেলা আ’লীগ ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
ইফতার ও দোয়া মাহফিলে মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, ইসলাম শন্তির ধর্ম। রমজান মানুষকে পরিশুদ্ধ করার মাস। এ মাসের ফজিলত অন্যান্য মাসের চেয়ে অনেক বেশি। তাই রজমান মাসে ধর্মপ্রিয় মুসলমানদের সব ধরনের সংযম করতে হয়।
তিনি আরও বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আর এ সব কিছুই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐক্লান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের তৃণমূল পর্যায়ে উন্নয়ন হচ্ছে। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Loading

শেয়ার করুন: